গগন ডাক্তারের চতুর্থ মৃত্যুবার্ষিকী

 গগন ডাঃ বা গরীবের ডাঃ নামে খ্যাত  প্রফেসর ডাঃ মোঃ রাকিবুল ইসলাম লিটু'র আজ ৪ র্থ মৃত্যুবার্ষিকী। 

নিজস্ব প্রতিবেদক#

উতরা আধুনিক মেডিকেল কলেজ ও হাসপাতালের কার্ডিয়াক বিভাগের প্রধান, লুবানা হাসপাতালের পরিচালক, সলিমুল্লাহ মেডিকেল কলেজের সাবেক ভি, পি, পেসেন্ট ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক, গবীর রোগীদের প্রানের স্বজন, মানবিক ডাঃ, মহাসাগরের মত বিশাল হৃদয়ের অধিকারী, বন্ধু বৎসল, পজেটিভ  আড্ডাবাজ, আমৃত্যু সংগ্রামী, অন্যের হৃদয় মেরামতকারী, রোগীর থেকে নিয়ে নয় - অধিকাংশ রোগীকে অর্থ দিয়ে যিনি চিকিৎসক সমাজের মান বাচাতেন, সেই গরীবের মহান বন্ধু এক ম্যাসিভ হার্ট এটাকের পর ২৪ ঘন্টা মৃত্যুর সংগে পাঞ্জা লড়ে অবশেষে আজকের এই দিনে পরপারে চলে গেছেন ডাঃ প্রফেসর রাকিবুল ইসলাম লিটু। দেশ হারিয়েছে অকৃত্তিম হিতৈষী ও দেশপ্রেমিক এক মহান যোদ্ধাকে, যিনি রোগীদের কিভাবে অল্প খরচে এই দেশেই ভালো চিকিৎসা দেয়া যায় তার জন্য লড়াই করতেন। তার সন্তান রাজা,বাদশা ও সম্রাট ই শুধু নয় অসংখ্য হৃদরোগীকে তিনি এই দিনে এতিম করে চলে গেছেন।



তার এই চতুর্থ মৃত্যুবার্ষিকীতে গভীর শ্রদ্ধায় স্মরন ও তার বিদেহী আত্মার চিরশান্তি কামনা করছেন সুহৃদ -শুভাকাঙ্খী, স্বজনেরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ভেড়ামারায় এস আই বি এল এর উপ শাখার উদ্বোধন

আজ বৃহস্পতিবার কুষ্টিয়ার ভেড়ামারা সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড এসআইবিএল এর উপ শাখার উদ্বোধন করা হয়েছে।  উদ্বোধনী অনুষ্ঠানে ভেড়ামারা উপজ...

সংবাদ সর্বক্ষণ