হ্যাকারদের কব্জায় ইমরোজ আজিম এর পেইজ

ডেস্ক রিপোর্ট #

হ্যাকারদের কব্জায় ডিজিটাল নির্মাতা ইমরোজ আজিম এর পেইজ।

কি হচ্ছে ইমরোজ আজিম এর পেইজ -এ। এই ডিজিটাল নির্মাতা  নিজেও অবাক ও‌ উদ্বিগ্ন। "Imroz Azim" পেইজটি গত ৩০ নভেম্বর/২০২২ তারিখ হ্যাক করা হয়েছে মর্মে জানা গেছে। তিনি বলেছেন, এখনও রিকভার করতে পারিনি। পেইজটি-তে এখন আমার আর কোনো কন্ট্রোল নেই। ৩০ তারিখ আমার সর্বশেষ পোষ্ট। এরপর থেকে তারা একের পর এক ভিডিও পোস্ট করে চলেছে। আমার সা‌থে যারা ছিলেন তারা অনেকেই confused হচ্ছেন। আমি যে ধরনের পোস্ট করি এগুলো সে ধরনের নয়। খুব কষ্ট পেয়েছি এবং পাচ্ছি। যতদিন যাচ্ছে পেইজটি র আশা ছেড়ে দিচ্ছি । তিলে তিলে গড়ে তোলা একটি পেইজ। যেন নিজের সন্তানের মতো। অন্য লোকজন সেটা ব্যবহার করছে। আমার কোনো কন্ট্রোল নেই। কেবল তাকিয়ে তাকিয়ে দেখছি। 'ইমরোজ আজিম' পেইজটি আমার আবার ঘুরে দাঁড়ানো। নতুন পথ চলা। 



এদিকে আবার দেখা গেছে তিন দিন আগে তিনি পেইজ ফিরে পেয়েছেন মর্মে পোষ্ট দিয়েছেন।। সব মিলিয়ে ভক্ত ও অনুসারীরা বিভ্রান্তিতে পড়েছেন।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ভেড়ামারায় এস আই বি এল এর উপ শাখার উদ্বোধন

আজ বৃহস্পতিবার কুষ্টিয়ার ভেড়ামারা সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড এসআইবিএল এর উপ শাখার উদ্বোধন করা হয়েছে।  উদ্বোধনী অনুষ্ঠানে ভেড়ামারা উপজ...

সংবাদ সর্বক্ষণ