ভেড়ামারায় প্রশিক্ষণ পরিদর্শনে ড. মোনালিসা খান

ভেড়ামারায় শিক্ষাক্রম প্রশিক্ষণ পরিদর্শন করলেন ড. মোনালিসা খান মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক, প্রশিক্ষণ ড. মোনালিসা খান আজ শুক্রবার বিকাল ৩ ঘটিকার সময় কুষ্টিয়ার ভেড়ামারায় জাতীয় শিক্ষাক্রম-২০২১ এর বিষয় ভিত্তিক প্রশিক্ষণ কর্মসূচী পরিদর্শন করেছেন। ভেড়ামারা উপজেলার সবুজকলি মাধ্যমিক বিদ্যালয়ে আজ থেকে (২০-২৪) জানুয়ারী ৫দিন ব্যাপি এই প্রশিক্ষণ কর্মসূচি শুরু হয়েছে। ভেড়ামারা, দৌলতপুর, মিরপুর ও কুষ্টিয়া সদরের মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকগণ এই প্রশিক্ষণ গ্রহন করছেন।
সবুজকলি মাধ্যমিক বিদ্যালয় ভেন্যুতে মোট ৬টি বিষয়ের উপর উক্ত প্রকল্পের ২য় ব্যাচের প্রশিক্ষণ চলছে। পরিদর্শনের সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শরিফুল ইসলাম, ভেন্যু প্রধান সবুজকলি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লোকমান হোসেন, মাষ্টার ট্রেইনার মোঃ সাইফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। পরিদর্শনকালে মাউশি‘র উপ-পরিচালক, প্রশিক্ষণ মোনালিসা খান প্রশিক্ষনার্থীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ভেড়ামারায় এস আই বি এল এর উপ শাখার উদ্বোধন

আজ বৃহস্পতিবার কুষ্টিয়ার ভেড়ামারা সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড এসআইবিএল এর উপ শাখার উদ্বোধন করা হয়েছে।  উদ্বোধনী অনুষ্ঠানে ভেড়ামারা উপজ...

সংবাদ সর্বক্ষণ