বগুড়ার এসপি সুদীপের টানা সাফল্য

 এসপি সুদীপ চক্রবর্তী ১৭ মাস হল বগুড়া জেলা পুলিশের দায়িত্ব নিয়েছেন। জেলা পুলিশের এই পুরোধা ব্যক্তিত্ব তার কর্মদক্ষতা, মেধাগুণে প্রশাসন পরিচালনায় নিপুলতার স্বাক্ষর রেখে চলেছেন। ১৭ মাসের মধ্যে ১২ বার শ্রেষ্ঠত্ব‌ পেল বগুড়া ডিস্ট্রিক্ট পুলিশ।

 রাজশাহী রেঞ্জ পুলিশের সর্বশেষ (ডিসে. ২০২২)  ‌মাসিক অপরাধ পর্যালোচনা সভায় শ্রেষ্ঠ জেলা হিসেবে আবারও নাম উঠে এসেছে বগুড়া জেলা পুলিশের।



রাজশাহী রেঞ্জের ৮ টি জেলার মধ্যে মূল্যায়নে বিপুল ব্যবধানে শ্রেষ্ঠ জেলা নির্বাচিত হয়েছে জেলা পুলিশ, বগুড়া। 

১৮ জানুয়ারি, ২০২৩  বুধবার রেঞ্জ ডিআইজি কার্যালয়, রাজশাহীর পদ্মা কনফারেন্স রুমে ডিসেম্বর-২০২২ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় রাজশাহী রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) জনাব মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম । এ সময় আইজিপি সার্বিক কার্যক্রম বিবেচনায় শ্রেষ্ঠ কর্মকর্তাদের সনদপত্র ও ক্রেস্ট প্রদান করেন। শ্রেষ্ঠ জেলা হিসেবে বগুড়া নির্বাচিত হওয়ায় প্রধান অতিথি'র কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন বগুড়া জেলার পুলিশ সুপার  সুদীপ কুমার চক্রবর্ত্তী, বিপিএম, পিপিএম । বেস্ট অফিসার ইনচার্জ, সদর থানা, বগুড়া নির্বাচিত হওয়ায় এ সময় তিনিও পুরস্কার গ্রহণ করেন।


এসপি সুদীপ কুমার চক্রবর্তী বলেন, জনবান্ধব পুলিশী ব্যবস্থা প্রবর্তন করে অপরাধ নির্মূলের মাধ্যমে নিরাপদ বগুড়া বিনির্মাণে জেলা পুলিশ, বগুড়া'র গর্বিত সদস্যগণ অঙ্গীকারাবদ্ধ । জেলা পুলিশের এই সাফল্য পুলিশ সদস্যদের অনুপ্রাণিত ও আরো প্রত্যয়ী করে তুলবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ভেড়ামারায় এস আই বি এল এর উপ শাখার উদ্বোধন

আজ বৃহস্পতিবার কুষ্টিয়ার ভেড়ামারা সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড এসআইবিএল এর উপ শাখার উদ্বোধন করা হয়েছে।  উদ্বোধনী অনুষ্ঠানে ভেড়ামারা উপজ...

সংবাদ সর্বক্ষণ