জাকির হোসেন বুলবুলের উদ্যোগে দুস্থদের মাঝে কম্বল ও শাড়ি বিতরণ

 জাকির হোসেন বুলবুলের উদ্যোগে দুঃস্থদের মাঝে কম্বল ও শাড়ি বিতরণ

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ, বিশিষ্ট সমাজসেবক ও জনদরদী প্রকৌশলী জাকির হোসেন বুলবুলের ব্যক্তিগত উদ্যোগে দুঃস্থদের মাঝে কম্বল ও শাড়ি বিতরণ করা হয়েছে। আজ ২৩ জানুয়ারী ২০২৩ তারিখ সোমবার সন্ধ্যায় ফারাকপুর উত্তর রেলগেটস্থ কার্যালয়ে ৫শ জন দুঃস্থ শীতার্ত এবং ১শ জন নারীর মাঝে বিনামূল্যে শাড়ি বিতরণ করা হয়।



ভেড়ামারা পৌরসভার ১, ২, ৩ ও ৭ নং ওয়ার্ডের তালিকাভুক্ত অধিবাসীদের মধ্যে এই বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়। এসময় ১ নং ওয়ার্ড কাউন্সিলর ফিরোজ আলী মৃধা, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান ডাবলু, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর খসরুজ্জামান ফারুক উপস্থিত ছিলেন। সমাজসেবক জাকির হোসেন বুলবুল নিজ হাতে সুবিধাভোগীদের হাতে কম্বল ও শাড়ি তুলে দেন। 

উল্লেখ্য, জনদরদী রাজনৈতিক নেতা প্রকৌশলী জাকির হোসেন বুলবুল করোনা কালীন সময় থেকে অদ্যাবধি  নিয়মিতভাবে প্রত্যক্ষভাবে দরিদ্র জনগোষ্ঠীকে খাদ্যদ্রব্যসহ বিভিন্নভাবে সহযোগিতা যুগিয়ে আসছেন। বছরের দুই ঈদের সময়সহ অন্যান্য সময়েও তিনি নিঃস্বার্থভাবে গণমানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। সেই সাথে ভবিষ্যতেও এই প্রকারের বিতরণ কার্যক্রম অব্যাহত রাখার অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ভেড়ামারায় এস আই বি এল এর উপ শাখার উদ্বোধন

আজ বৃহস্পতিবার কুষ্টিয়ার ভেড়ামারা সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড এসআইবিএল এর উপ শাখার উদ্বোধন করা হয়েছে।  উদ্বোধনী অনুষ্ঠানে ভেড়ামারা উপজ...

সংবাদ সর্বক্ষণ