বাংলাদেশ যুব গেমসে ভেড়ামারা রানার্সআপ

 আজ রোববার বাগেরহাটের শেখ হেলাল স্টেডিয়ামে শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস ২০২৩ এর খুলনা বিভাগীয় পর্যায়ের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ছেলে এবং মেয়ে উভয় গ্রুপে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা ক্রীড়া সংস্থা রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করেছে।


ছেলেদের গ্রুপে ভেড়ামারা উপজেলা ক্রীড়া সংস্থা একাদশ সাতক্ষীরার মোকাবেলা করে। প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ ও টানটান উত্তেজনা কর উক্ত ম্যাচে নির্ধারিত সময়ের খেলা অমীমাংসিত থাকায় টাইব্রেকারে খেলার ফলাফল নির্ধারিত হয়। টাইব্রেকারে ভেড়ামারা উপজেলা একাদশ পরাজিত হয়ে রানার্স আপ হয়।


পক্ষান্তরে মেয়েদের গ্রুপে ভেড়ামারার প্রমিলা ফুটবল দল মাগুরার মোকাবেলা করে। উক্ত ফাইনালে ৩ -০ গোলে মাগুরা ভেড়ামারাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

ফাইনাল ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বাগেরহাটের জেলা প্রশাসক মোঃ আজিজুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। পুলিশ সুপার কেএম আরিফুল হক এবং বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। 

বাগেরহাট স্টেডিয়ামে এ সময় ভেড়ামারা পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব শামীমুল ইসলাম ছানা এবং বিশিষ্ট ক্রীড়া পৃষ্ঠপোষক আসাদুজ্জামান কচি সহ ভেড়ামারা থেকে যাওয়া প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

বাগেরহাটে অনুষ্ঠিত শেখ কামাল বাংলাদেশ যুব গেমস ২০২৩-এ রানার্সআপ হওয়ার খবর ভেড়ামারা এসে পৌছালে এলাকাবাসীর মধ্যে আনন্দের ঢেউ ছড়িয়ে পড়ে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ভেড়ামারায় এস আই বি এল এর উপ শাখার উদ্বোধন

আজ বৃহস্পতিবার কুষ্টিয়ার ভেড়ামারা সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড এসআইবিএল এর উপ শাখার উদ্বোধন করা হয়েছে।  উদ্বোধনী অনুষ্ঠানে ভেড়ামারা উপজ...

সংবাদ সর্বক্ষণ