কুষ্টিয়ার দৌলতপুরে নিজের গলায় কোপ দিয়ে যুবকের আত্ম'হত্যা!

 



কুষ্টিয়ার দৌলতপুরে হাতে থাকা হাসুয়া দিয়ে নিজেই নিজের গলায় কোপ দিয়েই মাঠের (ক্ষেতের) মধ্যে দৌড় দেন সোহেল রানা (২৭) নামের এক যুবক।  হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

রোববার (১২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার দৌলতপুর ইউনিয়নের বাজারপাড়া এলাকার ফসলের মাঠে এ ঘটনা ঘটে। নিহত সোহেল রানা ওই এলাকার এজের বিশ্বাসের ছেলে।

প্রত্যাক্ষদর্শী সাইদুর রহমান জানান, আমি ফসলের মাঠে কাজ করছিলাম। হঠাৎ দেখি সোহেল রানা নিজের গলা ধরে দৌড়াচ্ছে এবং তার শরীরে রক্ত। তখন আমিসহ আশেপাশের জমিতে কাজ করা লোকজন মিলে তার বাড়িতে খবর পাঠায়। নিহত সোহেল রানার মা যমুনা খাতুন জানান, প্রতিদিনের মতো আমার ছেলে সকালে খাওয়া-দাওয়া শেষে মাঠে যায়। 

আমিও তার সঙ্গে বাজার পাড়ার পশ্চিমের মাঠে যাই। আমি তাকে রেখে সকাল অনুমানিক ৯টার পরে চলে আসি। পরে শুনতে পাই, আমার ছেলে নিজেই নিজের গলায় হাঁসুয়া দিয়ে কোপ দিয়েছে।  তিনি আরও বলেন, তাকে উদ্ধার করে প্রথমে দৌলতপুর হাসপাতালে নিলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। পথিমধ্যে আমার ছেলেটা অনুমানিক ১১টার দিকে মারা যায়।  ছেলে হারানো মা বলেন, আমাদের পারিবারিক কোনো সমস্যা ছিল না। তবে প্রায় দুই মাস যাবত ছেলেটার মাথায় একটু সমস্যা মনে হচ্ছিল। তবে কি কারনে সে নিজের গলাই কোপ দিয়ে আত্মহত্যা করেছে তা আমাদের জানা নেই।

সংসারে কোনো ঝামেলা ছিল না বলে জানান সোহেল রানার স্ত্রী চাঁদনী খাতুন।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ভেড়ামারায় এস আই বি এল এর উপ শাখার উদ্বোধন

আজ বৃহস্পতিবার কুষ্টিয়ার ভেড়ামারা সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড এসআইবিএল এর উপ শাখার উদ্বোধন করা হয়েছে।  উদ্বোধনী অনুষ্ঠানে ভেড়ামারা উপজ...

সংবাদ সর্বক্ষণ