এবারের নির্বাচনে সোলায়মান চিশতী এক অপ্রতিদ্বন্দ্বী প্রার্থীর নাম

 


কুষ্টিয়া জেলা সিএনজি মালিক সমিতির নির্বাচন আগামী ৪ মার্চ তারিখে অনুষ্ঠিত হবে। নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হয়েছেন বিশিষ্ট সমাজসেবক ও উক্ত সমিতির সাবেক সভাপতি সোলায়মান চিশতী। সমাজসেবক সোলায়মান চিশতী কে চেনে না ভেড়ামারা উপজেলা তথা কুষ্টিয়া জেলায় এমন লোকের সংখ্যা খুবই নগণ্য। নানা বিধ জনসেবামূলক কর্মকাণ্ডে জড়িত থাকার কারণে এলাকাবাসীর মনে তার প্রতি ব্যাপক আস্থা। প্রতিবাদ মুখর এই ব্যক্তিত্বের নেতৃত্বে সূচিত হয়েছে বিভিন্ন সময়ে বহুবিধ আন্দোলন। সকল আন্দোলনের অধিকাংশই মুখ দেখেছে সফলতার। জনঃ গুরুত্বসম্পন্ন দাবি আদায়ের ক্ষেত্রে অসম্ভবকে অনেক ক্ষেত্রেই সম্ভব করতে সক্ষম হয়েছেন তিনি। করোনা কালীন সময়ে স্থানীয় অধিবাসীদের কাছে তিনি ত্রাণকর্তার ভূমিকায় অবতীর্ণ হন। ব্যক্তিগত উদ্যোগে গড়ে তোলেন লঙ্গরখানা। নিয়মিতভাবে লঙ্গরখানা থেকে প্রতিদিন দুই বেলা দরিদ্রদের জন্য আহারের সংস্থান করেন তিনি। ভেড়ামারা রেলস্টেশনে যাত্রীসেবার গুণগতমান বৃদ্ধিতে তিনি রেখেছেন প্রত্যক্ষ ভূমিকা। আর এ সকল কারণেই কুষ্টিয়া জেলা সিএনজি মালিক সমিতির আসন্ন নির্বাচনে সভাপতি পদে সোলায়মান চিশতী এক অপ্রতিদ্বন্দ্বী প্রার্থীর নাম।




আসন্ন নির্বাচনের মাঠে ভোটারদের রয়েছে তার প্রতি অগাধ বিশ্বাস। ভোটারদের অনেকেই প্রতিবেদককে জানিয়েছেন তারা ইতিমধ্যেই সিদ্ধান্ত নিয়েছেন সোলায়মান চিশতীর ছাতা মার্কায় ভোট দিয়ে তাকে আবারও এই সমিতির সভাপতি পদে নির্বাচিত করবেন। নির্বাচন ঘনিয়ে এসেছে। নির্বাচনকে সামনে রেখে সিএনজি চালক- মালিকদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে। সভাপতি পদপ্রার্থী বিশিষ্ট সমাজসেবক সোলায়মান চিশতী এবং তার কর্মী ভক্ত ও সমর্থকেরা বিপুল ভোটে নির্বাচনে বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন। এবং সেইসাথে জনপ্রিয়তায় তিনি অন্যান্য প্রতিদ্বন্দ্বী অন্য প্রার্থীর তুলনায় অনেক এগিয়ে আছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ভেড়ামারায় এস আই বি এল এর উপ শাখার উদ্বোধন

আজ বৃহস্পতিবার কুষ্টিয়ার ভেড়ামারা সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড এসআইবিএল এর উপ শাখার উদ্বোধন করা হয়েছে।  উদ্বোধনী অনুষ্ঠানে ভেড়ামারা উপজ...

সংবাদ সর্বক্ষণ