ভেড়ামারায় মসজিদের পেশ ইমামের দৃষ্টান্তমূলক জনসেবা

 কুষ্টিয়ার ভেড়ামারা দক্ষিণ রেলগেট থেকে কুঠি বাজার পর্যন্ত আরসিসি নর্দমা নির্মাণের কাজ চলছে। এই নির্মাণ কাজে কিউরিং এর জন্য প্রচুর পানির প্রয়োজন হয়। ‌ পানি স্বল্পতা অনুভূত হওয়ায় স্থানীয় মসজিদের পেশ ইমাম সহযোগী আরো কয়েকজন মুসল্লিকে নিয়ে  আজ শুক্রবার বিকেলে নিজেই লেগে যান ঢালাই এর উপরে পানি দিতে। 



একাজ চোখে পড়া মাত্র ভেড়ামারা উপজেলা যুবলীগের সহ-সভাপতি আহাদুজ্জামান রানা তার ফেসবুক আইডিতে লাইভ করেন। লাইভ এর বদৌলতে মুহূর্তে মসজিদের পেশ ইমাম এর স্বেচ্ছাসেবী ও জনসেবামূলক কাজটি সবার নজরে আসে। সঙ্গত কারণে সবাই পেশ ইমামকে বাহবা দিতে থাকেন। জানা গেছে ভেড়ামারা পৌরসভায় জলাবদ্ধতা দূর করনের উদ্দেশ্যে পৌরসভার উদ্যোগে আরসিসি ড্রেনের নির্মাণ কাজ চলছে। ঠিকাদারি প্রতিষ্ঠান দুবেলা ঢালাইয়ের উপরে পানি দিচ্ছে। কিন্তু পানি পর্যাপ্ত মনে না হওয়ায় বা পানি শুকিয়ে যাওয়ায় পেশ ইমাম নিজে থেকে ঢালাইয়ের উপরে পানি দেয়ার উদ্যোগ গ্রহণ করেন। ভেড়ামারা উপজেলা ইমাম সমিতির সভাপতি মোঃ মকবুল হোসেন এই কাজে সহযোগিতা করেন। লাইভ ভিডিওর মাধ্যমে আহদুজ্জামান রানা এলাকাবাসীকে আহ্বান জানিয়েছেন এই আরসিসি ড্রেন নির্মাণের কাজটি জনগণের জন্য অত্যন্ত প্রয়োজনীয় একটি কাজ। পেশ ইমামের জনসেবা মূলক কাজটি দেখে অনুপ্রাণিত হয়ে আপনারা সবাই এই কাজটিকে সফল করবার লক্ষ্যে জনস্বার্থে যার যার এলাকার উন্নয়নের জন্য ঢালাই এর উপরে কিউরিং এর জন্য পানি দেয়ার কাজে এগিয়ে আসুন। উল্লেখ্য, পেশ ইমামের নিঃস্বার্থ এই কাজটিকে ভালো কাজের দৃষ্টান্ত হিসেবে দেখছেন এলাকাবাসী।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ভেড়ামারায় এস আই বি এল এর উপ শাখার উদ্বোধন

আজ বৃহস্পতিবার কুষ্টিয়ার ভেড়ামারা সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড এসআইবিএল এর উপ শাখার উদ্বোধন করা হয়েছে।  উদ্বোধনী অনুষ্ঠানে ভেড়ামারা উপজ...

সংবাদ সর্বক্ষণ