একুশে বইমেলায় আনান্নিয়া আন্নি'র একটি বই

একুশে বইমেলা একটা আলাদা আবেগের নাম একটা আলাদা অনুভুতি প্রকাশের জায়গা। যেখানে হাজারো লেখক পাঠকের স্বপ্ন ঝলমল করে সাজিয়ে রাখা হয় এক একটি বইয়ের মধ্যে দিয়ে। 




লেখক আনান্নিয়া আন্নি'র প্রথম বইটি প্রকাশিত হওয়ার অনুভূতি জানতে চাওয়া তিনি যা বললেন, গত কয়েক বছর যখন বইমেলায় গিয়েছিলাম এক একটা স্টল ঘুরে দেখেছি তখন মনে হয়েছে ইস যদি আমার বই ও বইমেলায় কোন স্টোলে থাকতো সাজিয়ে রাখা হাতে কোন স্টোর, পাঠক দলে দলে আসবে সাজিয়ে রাখা বাইয়ে হাত বুলাবে প্রথম পাতা খুলে দেখবে খানিকটা হয়তো পড়বে ও কারো ভালো লেগে যাবে কেউবা কিনে নিয়ে যাবে আবার কেউবা সাজিয়ে রেখে চলে যাবে। সুন্দর অনুভূতি গুলো বড় বড় লেখকদের বইয়ের সাথে আমার বই নিয়ে ঘিরে থাকবে। এভাবে তার অনুভূতি জানান।


অমর একুশে বইমেলা

প্রতিবছরের মত এবারও এসেছে হাজারো বই। লেখকদের কেউ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, অভিনেতা, কেউবা গানের শিল্পী, কেউ ব্যবসায়ী,কেউবা আবার শিক্ষার্থী,  কেউ রাজনীতিবিদ, কেউ পরিচালক কিংবা গীতিকার। তবে অমর একুশে বইমেলা তাদের আরও এক সৃজনশীল পরিচয়কে সামনে নিয়ে এসেছে। বেঁধেছে এক সুতায়। তারা সবাই লেখক। এমনই একজন ,আনান্নিয়া আন্নি, কবি নজরুল সরকারি কলেজ বাংলা সাহিত্য বিভাগে স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থ। "গোয়েন্দাগিরি"একটি বই প্রকাশিত হয়।

 এবারের গ্রন্থমেলায় এই বইগুলো পাওয়া যাবে- ইচ্ছে স্বপ্ন প্রকাশানীর, লিটল ম্যাগাজিন চত্বরে, স্টল নং  ১২১এবং১৪১।

লেখকের বই  " গোয়েন্দাগিরি" সকল শ্রেণির পাঠকের কাছে উপভোগ্য হবে বলে লেখক বিশ্বাস করেন। 

উল্লেখ্য, কর্ম জীবনে বর্তমানে কবি নজরুল সরকারি কলেজের বাংলা সাহিত্য বিভাগের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ভেড়ামারায় এস আই বি এল এর উপ শাখার উদ্বোধন

আজ বৃহস্পতিবার কুষ্টিয়ার ভেড়ামারা সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড এসআইবিএল এর উপ শাখার উদ্বোধন করা হয়েছে।  উদ্বোধনী অনুষ্ঠানে ভেড়ামারা উপজ...

সংবাদ সর্বক্ষণ