প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় মৃত্যু

ভেড়ামারা-প্রাগপুর সড়কের সাতবাড়ীয়া দারুসসুন্নাহ মাদ্রাসা নামক স্থানে রাস্তা পারাপারের সময় পটাং গাড়ীর ধাক্কায় বাকু (৫৫) নামে চাটাই ব্যাবসায়ী নিহত‌ হয়েছেন। নিহত বাচ্চু মিয়া বাকু সাতবাড়িয়া মন্ডল পাড়া গ্রামেই থাকতেন। তিনি ঘটনাস্থলের পাশে বাঁশ-চাটাই এর ব্যবসা করতেন। ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানাগেছে, নিহত বাচ্চু মিয়া বাকু প্রকৃতির ডাকে সাড়া দিতে সড়ক পার হচ্ছিলেন। এ সময় একটি স্যালো ইঞ্জিন চালিত পটাং গাড়ি তাকে ধাক্কা দেয়। সে সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। দ্রুত ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। 




ফায়ার সার্ভিস ষ্টেশনের সাব অফিসার আজিজুল হক বলেন, স্যালো ইঞ্জিন চালিত পটাং গাড়ির ধাক্কায় বাচ্চু মিয়া নামে এক ব্যক্তি আহত হয়। আমরা তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ভেড়ামারা থানার পরিদর্শক (তদন্ত) আকিবুল ইসলাম  বলেন, পটাং এর ধাক্কায় বাকু নামে এক ব্যক্তি নিহত হয়েছে। চালক পালিয়েছে। পটাং গাড়িটিকে জব্দ  করে ভেড়ামারা থানা হেফাজতে নেওয়া হয়েছে। । গ্রামের বাড়ী মাগুড়া হলেও দীর্ঘ ২ যুগেরও বেশি সময় ধরে পরিবার নিয়ে সাতবাড়ীয়াতেই থাকতেন।  তার ৩ ছেলে মিঠুন, মিতুল ও লিটন  ৩ জনই বিদেশে রয়েছেন। ১ ছেলে কুয়েত এবং ২ ছেলে সৌদি আরবে। তার স্ত্রী রয়েছে আরব আমিরাতে। তিনি এখানে একাই থাকতেন। বাচ্চু মিয়া বাকুর লাশ দেশের বাড়ি মাগুরা নেয়ার প্রক্রিয়া চলছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ভেড়ামারায় এস আই বি এল এর উপ শাখার উদ্বোধন

আজ বৃহস্পতিবার কুষ্টিয়ার ভেড়ামারা সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড এসআইবিএল এর উপ শাখার উদ্বোধন করা হয়েছে।  উদ্বোধনী অনুষ্ঠানে ভেড়ামারা উপজ...

সংবাদ সর্বক্ষণ