এমপি প্রার্থী হলেন আফরোজা হক রিনা

 ১৪ দলের প্রার্থী হিসেবে সংরক্ষিত শূণ্য আসনে মনোনয়নপত্র দাখিল করলেন  জাতীয় নারী জোটের আহ্বায়ক আফরোজা হক রিনা।  তিনি ১৪ দলের অন্যতম সমন্বয়ক জাসদ সভাপতি জননেতা হাসানুল হক ইনু এমপি'র সহধর্মিনী।




কেন্দ্রীয় জাসদের সহ-সভাপতি ও স্থায়ী কমিটির অন্যতম সদস্য এবং জাতীয় নারী জোটের আহ্বায়ক আফরোজা হক রিনা আজ মঙ্গলবার সকালে জাতীয় সংসদের সংরক্ষিত আসনে ১ ৪দলের একক প্রার্থী হিসেবে তার মনোনয়নপত্র দাখিল করেছেন। উল্লেখ্য, বিএনপি দলীয় সংরক্ষিত আসনের সাংসদ ব্যারিষ্টার রুমিন ফারহানা সংসদ সদস্য পদ থেকে পদত্যাগের কারণে শূণ্য ঘোষিত আসনে জাসদ সভাপতি জননেতা হাসানুল হক ইনু এমপি'র সহধর্মিনী আফরোজা হক রিনাকে বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ১৪দলীয় জোটের প্রার্থী হিসেবে মনোনয়ন প্রদান করেন। dailybheramara.com ব্লগস্পট প্রতিনিধির সাথে মোবাইল ফোনের মাধ্যমে এক আলাপচারিতায় তিনি দেশবাসীর  নিকট দোয়া চেয়েছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ভেড়ামারায় এস আই বি এল এর উপ শাখার উদ্বোধন

আজ বৃহস্পতিবার কুষ্টিয়ার ভেড়ামারা সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড এসআইবিএল এর উপ শাখার উদ্বোধন করা হয়েছে।  উদ্বোধনী অনুষ্ঠানে ভেড়ামারা উপজ...

সংবাদ সর্বক্ষণ