ভেড়ামারায় দিনের বেলায় দুর্ধর্ষ চুরি

 একের পর এক ভেড়ামারায় চুরি বেড়েই চলেছে কিছুতেই যেন থামছে না। চুরি। 

সংবাদদাতা মোহন আলী




কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা চাঁদগ্রাম ইউনিয়ন কোদালিয়াপাড়া  ৯ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম এর বাড়িতে ২৪/০২/২০২৩ ইং তারিখে দিনের বেলায় দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। জাহিদুল বলেন আমার বাড়ির লোকজন পাবনায়  আত্মীয়র বাড়িতে দাওয়াত খেতে গেলে, বাড়ি ফাঁকা পেয়ে রান্না ঘরের জানালা ভেঙে বাড়ির মধ্যে প্রবেশ করে। ঘরের দরজার তালা ভেঙে ঘরে ঢুকে স্বর্ণ অলংকার সহ নগদ টাকা চুরি করে নিয়ে যায়। জাহিদুল সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, এলাকায় ট্যাপেন্টাডল, গাঁজা ও ইয়াবা খোরের উপদ্রব বেড়েই চলেছে, এই নিশার টাকা জোগানোর জন্য এলাকায় একের পর এক চুরি করে যাচ্ছে সংঘবদ্ধ চোরেরা, এই কারণেই আমার বাড়ি চুরি হয়েছে। মোছা: শিউলি খাতুন, স্বামী মোঃ আতিক, বলেন আমার চার ভরি ও আমার শাশুড়ির দুই ভরি  মোট ছয় ভরি স্বর্ণ অলংকার  সহ  চার রুম থেকে নগদ ২ লক্ষ ৩৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায়, এতে আমাদের ক্ষতির পরিমাণ আনুমানিক ৯ থেকে ১০ লক্ষ টাকা। নাম প্রকাশে অনিচ্ছুক আরও একজন বলেন, আমার বাড়ির পাশের একটি লোক আমাকে আনুমানিক গত ২ থেকে ৩ মাস আগে বলে আপনারা সতর্ক থাকবেন যেকোনো সময় আপনাদের বাড়ি চুরি হতে পারে, এবং আমাদের বাড়ির আশেপাশে ঘুরাঘুরি করত বিভিন্ন সময়ে বিভিন্ন অজুহাত নিয়ে আমার বাড়ির মধ্যে ঢুকতো এবং আমাদের বাড়ির আশেপাশে বসে নেশা করত এরা ছাড়া আমার বাড়িতে আর কেউ চুরি করতে পারে না, আমি প্রশাসনের কাছে এর সুষ্ঠু তদন্তের মাধ্যমে জোর বিচার দাবি জানাচ্ছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ভেড়ামারায় এস আই বি এল এর উপ শাখার উদ্বোধন

আজ বৃহস্পতিবার কুষ্টিয়ার ভেড়ামারা সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড এসআইবিএল এর উপ শাখার উদ্বোধন করা হয়েছে।  উদ্বোধনী অনুষ্ঠানে ভেড়ামারা উপজ...

সংবাদ সর্বক্ষণ