সাতবাড়িয়ায় যুবলীগ নেতা আব্দুল আজিজের মায়ের নামাজে জানাজা শেষে ধর্মীয় মর্যাদায় দাফন

 



ভেড়ামারা উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ধরমপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আব্দুল আজিজ এবং ধরমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল হকের মাতা জৈগন নেছা এর নামাজে জানাজা আজ শনিবার সকাল দশটায় সাতবাড়িয়া ও শাহী জামে মসজিদে অনুষ্ঠিত হয়েছে। ‌ জানাজায় সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ বিপুল সংখ্যক মুসল্লী অংশগ্রহণ করেন। জানাযার নামাজ শেষে মরহুমাকে তাদের পারিবারিক গোরস্থানে ধর্মীয় রীতিনীতি ও মর্যাদায় দাফন করা হয়। 

জানাজা উপলক্ষে সমবেত মুসল্লিদের উদ্দেশ্যে মরহুমার পুত্র ধরমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল হক ও যুবলীগ নেতা আব্দুল আজিজসহ পরিবারের অন্যান্য সদস্যগণ বক্তব্য রাখেন। এ সময় ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু, দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট এজাজ আল মামুন, ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব রফিকুল আলম চুনু, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আলিম স্বপন, ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শামীমুল ইসলাম ছানা, কুষ্টিয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ভেড়ামারা পৌর আওয়ামীলীগের সভাপতি আবু হেনা মোস্তফা কামাল মুকুল, দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান প্রমূখ কর্মকর্তা ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য গতকাল পবিত্র জুম্মার দিন বেলা আড়াইটার দিকে যুবলীগ নেতা আব্দুল আজিজ এর মা বার্ধক্য জনিত কারণে মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তিনি মৃত আবু বক্কর সিদ্দিক এর সহধর্মিনী ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ভেড়ামারায় এস আই বি এল এর উপ শাখার উদ্বোধন

আজ বৃহস্পতিবার কুষ্টিয়ার ভেড়ামারা সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড এসআইবিএল এর উপ শাখার উদ্বোধন করা হয়েছে।  উদ্বোধনী অনুষ্ঠানে ভেড়ামারা উপজ...

সংবাদ সর্বক্ষণ