নির্বাচনের মডেল বয় আরিফ এর এবারের মার্কা ছাতা



ইতিপূর্বে নির্বাচনকালীন প্রার্থীদের প্রচার-প্রচারণায়  ব্যাপকভাবে অংশ নিয়ে মিডিয়া তথা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় আরিফ। নির্বাচনের মিছিল মিটিংয়ে স্লোগান এমনকি ফেসবুকে সাক্ষাৎকার দিয়ে নজর কাড়ে সে। বয়সে ছোট হলেও নির্বাচনী প্রচারণায় অভিনবত্ব নিয়ে আসার ক্ষেত্রে দারুন মুন্সিয়ানা তার। সর্বশেষ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধরমপুর ইউনিয়নের  আনারস মার্কার চেয়ারম্যান পদপ্রার্থীর নির্বাচনী প্রচারণায় দারুণ ভূমিকা রাখে এই ছেলেটি। আগামীকাল অনুষ্ঠিতব্য কুষ্টিয়া জেলা সিএনজি মালিক সমিতির নির্বাচনের মাঠেও আরিফকে দেখা যাচ্ছে। এবার এসে নির্বাচনে সভাপতি পদপ্রার্থী সোলায়মান চিশতী এর ছাতা মার্কার প্রচারণায় মাঠে অবতীর্ণ হয়েছে জনপ্রিয় এই পথ শিশুটি। তার পরিধেয় বস্ত্রে  ছাতা মার্কার স্টিকার লাগিয়ে নির্বাচনী পরিবেশকে উৎসবমুখর করতে দারুণ ভূমিকা রাখছে সে।  মাত্র কয়েক দিনের প্রচারণায় আবারও সে সবার নজর কাড়তে সক্ষম হয়েছে। প্রার্থীদের নির্বাচনী প্রতীককে দ্রুত জনপ্রিয় করতে তার তুলনা নেই। নির্বাচনের মাঠে তাকে ঘিরে ব্যাপক আগ্রহ ভোটারদের। প্রার্থী সোলাইমান চিশতী বলেন, আরিফ নিঃস্বার্থভাবে ভালবাসার বহিঃপ্রকাশ ঘটিয়ে আমার প্রচার কাজে সহযোগিতা করছে। তার প্রচারণা আমার নির্বাচনের কাজকে এগিয়ে নিতে অবশ্যই সহায়ক ভূমিকা পালন করছে। এমনিতেই ভোটারদের মধ্যে ছাতা প্রতীকের স্বপক্ষে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে। দুই দফা সভাপতি হিসেবে দায়িত্ব পালন করার সুবাদে সিএনজি মালিক চালক ভাইয়েরা আমাকে ভালোবেসে ফেলেছেন অন্তর থেকে। ভোটারদের হৃদয়ে আমার পোস্টার অঙ্কিত হয়েছে। এরই ফলশ্রুতিতে সাতবাড়িয়া থেকে ভাইরাল আরিফ ছুটে এসেছে আমার কাছে। ডেইলি ভেড়ামারা ডট ব্লগ স্পট এর ক্যামেরায়  নির্বাচনী প্রচারণার কার্যে আরিফের ব্যতিক্রমধর্মী নির্বাচনী প্রচারণার কিছু দৃশ্য ধারণ করা হয়েছে। আরিফ এক সাক্ষাৎকারে এই প্রতিবেদককে বলেন, আমি সোলায়মান চিশতীকে ভালবাসি। সোলায়মান চিশতী একজন খুব ভালো মানুষ। তাই কোন টাকা পয়সার বিনিময়ে নয় আমি স্বভাব-সুলভভাবে মিছিল মিটিংয়ে অংশগ্রহণ করছি। নির্বাচনের মাঠে কর্মী সমর্থকদের সাথে থাকতে আমার খুব ভালো লাগে। এদিকে একজন জানবাজী কর্মীর মত নির্বাচনে এই ক্ষুদে বালকের সদর্ভ উপস্থিতি সিএনজি মালিক সমিতি নির্বাচনের মাঠে ব্যাপকভাবে  প্রাণের সঞ্চার করেছে। ‌ বিগত ইউনিয়ন পরিষদের  নির্বাচনের মত এই নির্বাচনেও আরিফ ও সবার নজর কেড়েছে। আশা করা হচ্ছে আরিফের মুখে ফুল চন্দন পড়বে এবং বিগত নির্বাচনে আনারস প্রতীকের প্রচারণা করে যেভাবে সে বিজয় ঘরে তুলেছিল এবার কুষ্টিয়া জেলা সিএনজি মালিক সমিতির নির্বাচনেও তার সমর্থিত ছাতা মার্কার প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হবেন ইনশাল্লাহ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ভেড়ামারায় এস আই বি এল এর উপ শাখার উদ্বোধন

আজ বৃহস্পতিবার কুষ্টিয়ার ভেড়ামারা সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড এসআইবিএল এর উপ শাখার উদ্বোধন করা হয়েছে।  উদ্বোধনী অনুষ্ঠানে ভেড়ামারা উপজ...

সংবাদ সর্বক্ষণ