দৌলতপুরে বিট পুলিশিং সভা

কুষ্টিয়ার দৌলতপুর থানার ৭৪ নং বিট ফিলিপনগর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। 

বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি"এই শ্লোগানের আলোকে জনগণকে দ্রুততম সময়ে সেবা প্রদানের লক্ষ্যে এবং সর্বোপরি  এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখতে বিট পুলিশিং কার্যকরী ভূমিকা রেখে চলেছে। 

সমাজ থেকে সন্ত্রাস ও মাদক নির্মূল করার লক্ষ্যে সভার আয়োজনের মাধ্যমে মানুষকে সচেতন করার কাজ করে যাচ্ছে দৌলতপুর থানা পুলিশ। 



৮ জানুয়ারি  রবিবার দৌলতপুর থানার (বিট নং-৭৪) ফিলিপনগর ইউনিয়ন এর আয়োজনে অপরাধ নিয়ন্ত্রণে বিট পুলিশিং সংক্রান্তে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

ফিলিপনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নইমুদ্দিন সেন্টু এর সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ আঃ জব্বার, উক্ত সভায় স্বাগত বক্তব্য রাখেন দৌলতপুর থানার অফিসার ইনচার্জ জনাব মজিবুর রহমান। উক্ত বিট পুলিশিং সভায় স্থানীয় জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধ, স্কুল-কলেজের শিক্ষকগণ ও গণ্যমান্যব্যক্তিবর্গ এবং উক্ত এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। 


অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উক্ত বিটের বিট ইনচার্জ এসআই মিরাজুল ইসলাম।

মতবিনিময় সভায় বক্তাগণ মাদক নির্মুল ও সন্ত্রাস-জঙ্গিবাদ, রোধে জেলা পুলিশের কার্যকর ভূমিকায় সন্তোষ প্রকাশ করেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রত্যাশিত 'জনগণের পুলিশ' হিসেবে আপামর জনসাধারণকে সেবা প্রদানের লক্ষ্যে বিট পুলিশিং কার্যক্রম অব্যাহত রাখার ঘোষণা দেন ওসি মজিবুর রহমান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ভেড়ামারায় এস আই বি এল এর উপ শাখার উদ্বোধন

আজ বৃহস্পতিবার কুষ্টিয়ার ভেড়ামারা সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড এসআইবিএল এর উপ শাখার উদ্বোধন করা হয়েছে।  উদ্বোধনী অনুষ্ঠানে ভেড়ামারা উপজ...

সংবাদ সর্বক্ষণ